সেবা প্রাপ্তিতে অসন্তুষ্ট হলে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করুন । তিনি সমাধান দিতে ব্যর্থ হলে নিম্নোক্ত পদ্ধতিতে যোগাযোগ করে আপনার সমস্যা অবহিত করুন।
অনিক ও আপিল কর্মকর্তা
ক্র.নং |
কখন যোগাযোগ করবেন |
কার সঙ্গে যোগাযোগ করবেন |
যোগাযোগের ঠিকানা |
১. |
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে না পারলে |
অভিযোগ নিস্পত্তি কর্মকর্তা (অনিক) |
ড. মোহাম্মদ মহিঊদ্দীন, ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা, ফোন : ০২৯৯৭৭৬১৩৩৫ Email: mbashar24@yahoo.com |
২. |
অভিযোগ নিস্পত্তি কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে না পারলে |
আপিল কর্মকর্তা |
কেন্দ্রীয় অভিযোগ ব্যবস্থাপনা পদ্ধতি (GRS) নাম ও পদবী : ড. দেবাশীষ সরকার, মহাপরিচালক ফোন : ৪৯২৭০০০০ ইমেল : dg.bari@bari.gov.bd ওয়েব পোর্টাল : www.bari.gov.bd |
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস